ঈশ্বরদীতে বাঁশঝাড়ে মিললো যুবকের মরদেহ » Itihas24.com
ঈশ্বরদী২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে বাঁশঝাড়ে মিললো যুবকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক
জুলাই ৭, ২০২৪ ৯:৪৪ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে বাঁশঝাড় থেকে টিপু প্রামানিক (৪১) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৬ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার লক্ষ্মীকুন্ডা ইউনিয়নের চরকুরুলিয়া গ্রামে সাবেক ইউপি সদস্য মাহফুজা খাতুনের বাড়ির সামনে বাঁশঝাড় থেকে টিপু প্রামানিকের মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।
চরকুরুলিয়া গ্রামের রকিব উদ্দিন বলেন, টিপু প্রামানিক শনিবার রাতে পাবনা সদর উপজেলার মাধপুর শ্বশুর বাড়ি থেকে নিজ বাড়ি চরকুড়লিয়ায় ফিরছিলেন। রাত সাড়ে ১০টার দিকে চরকুরুলিয়া হাটের পাশে সাবেক ইউপি সদস্য মাহফুজা খাতুনের বাড়ির সামনে সড়কের নিচে গর্তের মধ্যে বাঁশঝাড়ে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন এলাকাবাসী।
তিনি আরো বলেন, এলাকার লোকজন ধারণা করছেন টিপু শারীরিকভাবে অসুস্থ ছিল। রাতে সাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক থেকে বাঁশঝাড়ের গর্তে পড়ে যেতে পারেন। তার পড়ে যাওয়ার শব্দ শুনে পাশের বাড়ির লোকজন টর্চলাইট জ্বালিয়ে খোঁজাখুঁজি করে দেখতে পান টিপু প্রামানিক বাঁশঝাড়ের নিচে পড়ে আছেন। পরে এলাকার লোকজন তাকে সড়কে তুলে এনে দেখেন সে মারা গেছেন। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ থানায় নিয়ে যায়।
ঈশ্বরদী থানার পুলিশ উপ-পরিদর্শক সুজন কুমার বলেন, এলাকার মানুষকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে শারীরিকভাবে অসুস্থ ছিল। রাতে সাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে গর্তে পড়ে মারা যেতে পারে। তবে তার মৃত্যুর প্রকৃত কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads