নিখোঁজের ১২ ঘন্টা পর স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার » Itihas24.com
ঈশ্বরদী২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

নিখোঁজের ১২ ঘন্টা পর স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
জুলাই ৬, ২০২৪ ১:০৬ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধিঃ
পাবনার ঈশ্বরদীতে নিখোঁজের ১২ ঘন্টা পর জিহাদ হোসেন (৯) নামে এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৬ জুলাই) ভোর ৫টায় উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের মনসিদপুর তেঁতুলতলা পরিত্যক্ত খাদ্যেগুদামের ঝোঁপের মধ্যে উলঙ্গ অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।
নিহত জিহাদ হোসেন মুনসিদপুর গ্রামের প্রবাসী হাসেম আলীর ছেলে ও দাশুড়িয়া কিন্ডারগার্টেনের তৃতীয় শ্রেণীর ছাত্র।
জিহাদ হোসেনের বড় ভাই মোহাম্মদ শুভ বলেন, শুক্রবার (৫ জুলাই) বিকাল ৫টার দিকে তেঁতুলতলা পরিত্যক্ত খাদ্যে গুদামের কাছে সহপাঠীদের সঙ্গে বৃষ্টিতে ভিজে খেলাধুলা করছিল জিহাদ। আমি তাকে বৃষ্টিতে না ভিজে বাড়িতে চলে যাওয়ার কথা বলে সেখান থেকে চলে আসি। কিছুক্ষণ পর বাড়িতে গিয়ে দেখি জিহাদ নেই। পরে তেঁতুলতলা গোডাউনের কাছে গিয়েও তাকে পাইনি। অনেক খোঁজাখুঁজির পর রাতে এলাকায় মাইকিং করা হয়। রাত ১২টার দিকে তেঁতুলতলা গোডাউনের ভেতরে জিহাদের হাফপ্যান্ট ও স্যান্ডেল পাওয়া যায়। শনিবার ভোর ৫টার দিকে গোডাউনের ঝোঁপের মধ্যে উলঙ্গ অবস্থায় পাটিতে জড়ানো মরদেহ পাওয়া যায়।
দাশুড়িয়া কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষক আফজাল হোসেন খান বলেন, জিহাদ নিখোঁজের খবর গতকাল শুনেছি আজ ভোরে শুনতে পেলাম তার মরদেহ উদ্ধার হয়েছে। আমি জিহাদের বাড়িতে এসেছি। জিহাদ আমাদের স্কুলে তৃতীয় শ্রেনীতে পড়াশুনার ছাত্র।
ঈশ্বরদী থানার ওসি (তদন্ত) এবিএম মনিরুল ইসলাম বলেন, জিহাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ বিষয়ে তদন্ত চলছে তদন্ত শেষে বিস্তারিত জানানো যাবে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads