শিল্পপুলিশ প্রধানের ঈশ্বরদীর শিল্প-কারখানা পরিদর্শন » Itihas24.com
ঈশ্বরদী১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

শিল্পপুলিশ প্রধানের ঈশ্বরদীর শিল্প-কারখানা পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ২৬, ২০২১ ৮:২৬ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে শিল্প-কারখানা পরিদর্শন করেছেন শিল্পপুলিশ প্রধান ও অতিরিক্ত আইজিপি মোঃ শফিকুল ইসলাম। ২৬ সেপ্টেম্বর রোববার দুপুরে  ঈশ্বরদীতে শিল্প-কারখানা পরিদর্শন করেছেন। সিরাজগঞ্জ অর্থনৈতিক অঞ্চল, ইপিজেড পরিদর্শন এবং রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় অংশগ্রহণ কর্মসূচির অংশ হিসেবে  তিনি ঈশ্বরদী ইপিজেড ও বাইরের একটি বেসরকারি কারখানা পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, ইপিজেডের মহাব্যবস্থাপক আব্দুল্লাহ আল মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, সহকারী পুলিশ সুপার সামিউল আলম, ওসি আসাদুজ্জামান জুট মিলের মালিক শাহাবুদ্দিন মল্লিক নান্নু।
পরিদর্শনকালে তিনি ইপিজেডে কর্মকর্তাদের সংগে শিল্পকারখানার সম্ভাবনা, অগ্রগতি ও করনীয় নানা বিষয়ে সভা করেন। সভা শেষে তিনি ইপিজেডে দেশীয় মালিকানাধীন প্লাটিনাম সনদপ্রাপ্ত ‘ভিনটেজ ডেনিম লিমিটেড’ কারখানা এবং ইপিজেডের বাইরে বেসরকারি প্রতিষ্ঠান এম এম জুট মিলস পরিদর্শনে যান।
অতিরিক্ত আইজি সাংবাদিকদের সংগে শিল্পপুলিশের প্রয়োজনীতা ও গুরুত্ব নিয়ে কিছু সময় আলোচনা করেন। এসময় ঈশ্বরদী  প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, ঈশ্বরদী অঞ্চলে শিল্পপুলিশের ইউনিট স্থাপনের প্রয়োজনীয়তা তুলে ধরেন।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads