পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস এমপি » Itihas24.com
ঈশ্বরদী১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস এমপি

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ১০, ২০২২ ১:১২ অপরাহ্ণ
Link Copied!

পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থি হয়েছেন পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস। একাত্তরে এমপি বিশ্বাস অত্র অঞ্চলের মুজিব বাহিনীর প্রধান ছিলেন এবং রণাঙ্গণে পাকবাহিনীর সাথে কয়েকটি সম্মুখ যুদ্ধে বীরত্বপূর্ণ ভুমিকা রাখেন। তিনি ৩ বার ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং সর্বশেষ পাবনা-৪ আসনের উপনির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু এই তথ্য নিশ্চিত করেছেন।
আটঘোরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহীদুল হক রতন বলেন, এমপি বিশ্বাস সভাপতি নির্বাচিত হলে জেলায় আওয়ামী লীগ আরও সুসংগঠিত হবে।

ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর স্নেহধন্য নূরুজ্জামান ঈশ্বরদীতে আয়ুব খানের জনসভা পন্ড করে দিয়েছিলেন। তাছাড়া মুক্তিযুদ্ধেও তাঁর বীরত্বপূর্ণ ভূমিকার কথা পাবনাবাসী শ্রদ্ধার সাথে স্মরণ করে।

পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বীর মুক্তিযোদ্ধা নাম প্রকাশ না করে বলেন, বঙ্গবন্ধুর আদর্শের অকুতোভয় সৈনিক নূরুজ্জামান বিশ্বাস সভাপতি হলে জেলায় দলের মাঝে শৃংখলা ও গণতন্ত্র ফিরে আসবে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের সাথে সাথে জননেত্রীর উন্নয়ন কর্মকান্ড আরও গতিশীল হবে বলে জানান তিনি।
প্রসঙ্গত: আগামী ১৯ ফেব্রুয়ারী পাবনা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।

 

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads