রূপপুর বিদ্যুৎ প্রকল্পে তামার তারসহ একজন গ্রেফতার » Itihas24.com
ঈশ্বরদী১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

রূপপুর বিদ্যুৎ প্রকল্পে তামার তারসহ একজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ১৪, ২০২২ ১১:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

ঈশ্বরদী উপজেলায় নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্পে প্রায়ই চুরির ঘটনা ঘটেছে। এবার ১০ দশমিক ৬ মিটার তামার তারসহ মোহাম্মদ মুকুল মণ্ডল (৪৫) নামে একজনকে হাতেনাতে আটক করেছে রূপপুর প্রকল্পে দায়িত্বে থাকা সেনাবাহিনীর সদস্যরা।পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। আটক মুকুল মণ্ডল (৪৫) উপজেলার পাকশী ইউনিয়নের দিয়াড় সাহাপুর গ্রামের আব্দুল গণির ছেলে।

পুলিশ জানায়, শনিবার দিবাগত রাত আনুমানিক ১টার দিকে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্পের ৪ নম্বর গেট দিয়ে চুরির মালামাল পাচারের সময় সেনাবাহিনী সদস্যদের হাতে ধরা পড়ে মুকুল। এ সময় তাঁর কাছ থেকে ১০ দশমিক ৬ মিটার তামার উদ্ধার করা হয়। উদ্ধারের পর রোববার সেনাসদস্যরা চোরাই তারসহ তাঁকে ঈশ্বরদী থানায় সোপর্দ করে।ঈশ্বরদী থানার এসআই সোহেল রানা বলেন, আটক ব্যক্তিকে চুরির মামলায় গ্রেপ্তার দেখিয়ে পাবনা আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর থেকে ৯ জানুয়ারি পর্যন্ত সময়ের মধ্যে রূপপুর প্রকল্পের ভেতরে রাখা দুটি ক্রেন থেকে তার চুরির ঘটনা ঘটে। যার মূল্য ৬৫ লাখ টাকা। এরপর ৪ ফেব্রুয়ারি ময়লা আবর্জনার সঙ্গে ৪৪০ কেজি লোহা সামগ্রীসহ গেট দিয়ে বের করার সময় দু’জনকে আটক করা হয়।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads