পাবনায় স্কয়ারের উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত » Itihas24.com
ঈশ্বরদী১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

পাবনায় স্কয়ারের উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত

বিশেষ প্রতিবেদক
এপ্রিল ২২, ২০২২ ৯:৪৮ অপরাহ্ণ
Link Copied!

দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ স্কয়ারের উদ্যোগে  ২২ এপ্রিল ( শুক্রবার )  পাবনায় ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। ইফতারের আগে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। স্কয়ার গ্রুপের চেয়ারম্যান স্যামুয়েল এস চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী ও স্কয়ার গ্রুপের পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানান।
ইফতারে আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা বিষয়ক উপকমিটির চেয়ারম্যান মো. সাহাবুদ্দিন চপ্পু পাবনা-১ আসনের সংসদ সদস্য সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, পাবনা-২ আসনের আহমেদ ফিরোজ কবির এমপি, পাবনা-৪ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস, পাবনা- ৫ আসনের সংসদ সদস্য  গোলাম ফারুক প্রিন্স, পাবনা-সিরাজগঞ্জ নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. হাফিজা খাতুন, পাবনা জেলা আওয়ামীলীগ সভাপতি ও পাবনা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল রহিম লাল,
 আরো উপস্থিত ছিলেন,  পাবনার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম, ঈশ^রদী পৌর মেয়র ইছাহাক আলী মালিথা, বেড়া পৌর মেয়র  আসিফ রঞ্জন শামস, আটঘরিয়া পৌর মেয়র শহীদুল ইসলাম রতন, সুজানগর উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামান শহীন, আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, এনএসআইর উপ-পরিচালক কামরুল হাসান, দুদকের উপ-পরিচালক খায়রুল হক, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ,পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি মো. সাইফুল আলম স্বপন চৌধুরী, পাবনা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মাসুদ খন্দকার,  সাধারণ সম্পাদক তৌফিক ইমাম খান, পাবনায় কর্মরত প্রিন্ট ও ইলেট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads