ঈশ্বরদী রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত » Itihas24.com
ঈশ্বরদী২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদী রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ৩, ২০২৪ ৭:০৬ অপরাহ্ণ
Link Copied!

পাবনার ঈশ্বরদীতে রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়নের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী এবং ঈশ্বরদী শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(৩ জানুয়ারি) উপজেলার লোকোসেড রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়ন কার্যালয়ে কেক কেটে এ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

বাংলাদেশ রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারি ইউনিয়নের ঈশ্বরদী শাখার উদ্যোগে আয়োজিত ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন বাংলাদেশ রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোঃ আইয়ুব আলী।বাংলাদেশ রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়ন ঈশ্বরদী শাখার সভাপতি মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান। আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি রেলওয়ের রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারীদের পক্ষে তাদের বিভিন্ন দাবী ও তা পুরনের কথা তুলে ধরেন।

বিশেষ অতিথি হিসেবে এ সময় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির ১নং যুগ্ম সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, পাকশী বিভাগীয় রেলওয়ে সহকারী যন্ত্র প্রকৌশলী(অপারেশন-২) শেখ আসিফ আহমাদ, বাংলাদেশ রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম, পাকশি বিভাগীয় রেলওয়ে সহকারী যন্ত্র প্রকৌশলী(অপারেশন-১) গোলাম মোস্তফা, বাংলাদেশ রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সহ-সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, সহ-অর্থ সম্পাদক আব্দুর রাজ্জাক, উপজেলা রেলওয়ে শ্রমিকলীগের সাধারন সম্পাদক আসলাম উদ্দিন মিলন, বাংলাদেশ রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক ইউনিয়ন ঈশ্বরদী শাখার সাধারন সম্পাদক রবিউল ইসলাম ও উপদেষ্টা জাহিদুল আলম সনু।

প্রতিষ্ঠাবার্ষিকী শেষে দ্বি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে বাংলাদেশ রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়ন সমিতি ঈশ্বরদী শাখার বাংলাদেশ রেলওয়ের লোকো মাষ্টার(এলএম) মোঃ মহিদুল ইসলাম কে সভাপতি ও লোকো মাষ্টার(এলএম) রবিউল ইসলামকে সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads