বাউয়েট বন্ধুসভার উদ্যোগে “সহমর্মিতার ঈদ” অনুষ্ঠিত। » Itihas24.com
ঈশ্বরদী১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

বাউয়েট বন্ধুসভার উদ্যোগে “সহমর্মিতার ঈদ” অনুষ্ঠিত।

শান্ত ইসলাম
মার্চ ২৭, ২০২৪ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

আজ ২৭ মার্চ,২০২৪। বুধবার,

নাটোরের কাদিরাবাদ সেনানিবাসে অবস্থিত বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ফ্যাকাল্টি এন্ড অফিসার্স কমপ্লেক্স এ বিশ্ববিদ্যালয়ে কর্মরত চতুর্থ শ্রেণির ৪৫ জন কর্মচারী ও ৫ জন সুবিধাবঞ্চিতদের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করে বাউয়েট বন্ধুসভা।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বন্ধুসভার উপদেষ্টা আইকিউএসি এর অতিরিক্ত পরিচালক এবং ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ হামিদুর রহমান।

বর্তমান বাজার ব্যবস্থা ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে বন্ধুসভার এমন উপহার পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন খাদ্যসামগ্রী নিতে আসা সকলে।

নাম প্রকাশ না করার শর্তে একজন বলেন,এখন সবকিছুর যেই দাম, তাতে আমাদের মতো মানুষ বাজারে যাইবো কেমনে। মামাদের দেওয়া এই উপহারে আমারা অনেক খুশি।

বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মো: মিজানুজ্জামান উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,‘‘প্রথম আলো বাংলাদেশের একটি অন্যতম জনপ্রিয় পত্রিকা এর সামাজিক সংগঠন প্রথম আলো বন্ধুসভা সরাসরি যুবসমাজকে সামাজিক নানাবিধ উন্নয়নমূলক কার্যক্রম সম্পৃক্ত করে চলেছে যা অবশ্যই প্রশংসার দাবিদার। আমার খুবই ভালো লেগেছে যে সংগঠনটি নানান অনুষ্ঠানের মাধ্যমে সমাজ বিনির্মাণে ভূমিকা রেখে চলেছে। শিক্ষার্থীদের নিজ উদ্যোগে এত বড় আয়োজন করেছে জেনে আমি আনন্দিত। আশা করি বাউয়েট বন্ধুসভা আগামীতে এ ধরনের প্রয়াস অব্যাহত রাখবে। আজকের আয়োজন সাফল্যমন্ডিত করার জন্য বাউয়েট বন্ধুসভা সহ যারা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সাহায্য সহযোগিতা করেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।’’

বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাউয়েট এর সম্মানিত ট্রেজারার, রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডীনগণ, বিভাগীয় প্রধানগণ, বাউয়েট বন্ধুসভার উপদেষ্টাগণ, ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক ও এডমিন), বাউয়েট বন্ধুসভার সকল সদস্যবৃন্দ এবং আগত অতিথিবৃন্দ।

অনুষ্ঠানটির সার্বিক তত্বাবধানে ছিলেন মো: নাফিস সাদনান, সভাপতি, বাউয়েট বন্ধুসভা। সাদমান আহমেদ, সাধারণ সম্পাদক, বাউয়েট বন্ধুসভা এবং

সিনাতুন মুনিরা ও আরিকুজ্জামান, সহ-সভাপতি প্রথম আলো বন্ধুসভা প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন হৃদিতা রাজ্জাক, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক, বাউয়েট বন্ধুসভা।

author avatar
শান্ত ইসলাম জয়
শান্ত ইসলাম জয় একজন পেশাগত ওয়েব ডেভেলপার এবং পাশাপাশি ইতিহাস টুয়েন্টিফোর ডটকমে তথ্য ও প্রযুক্তি বিভাগে সংযুক্ত আছেন। তিনি বনলতা আইটি ওয়েবসাইট নির্মাতা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads