বেড়া আ’লীগের সভাপতি রঞ্জন-সম্পাদক আবু সাঈদ » Itihas24.com
ঈশ্বরদী১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

বেড়া আ’লীগের সভাপতি রঞ্জন-সম্পাদক আবু সাঈদ

বিশেষ প্রতিবেদক
মে ২৯, ২০২২ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

সম্মেলনের মাধ্যমে পাবনার বেড়া উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হিসেবে বেড়া পৌরসভার মেয়র এস এম আসিফ শামস রঞ্জন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন প্রভাষক আবু সাঈদ।

রোববার (২৯ মে) বিকেল ৩টার দিকে কমিটি ঘোষণা করেন ত্রি-বার্ষিক সম্মেলনস্থলে আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।

এসময় কার্যকরী সদস্য সৈয়দ আব্দুল আওয়াল শামীম ও পাবনা-১ আসনের সংসদ সদস্য শামসুল হক টুকু প্রমুখ উপস্থিত ছিলেন।

দুপুর আড়াইটার দিকে প্রথম অধিবেশন শেষে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের জন্য নাম জমা নেওয়া হয়। বেশ কিছুক্ষণ নাম জমা দেওয়ার জন্য সময় দেওয়া হলেও নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া আর কেউ নাম জমা দেননি। ‌ফলে দ্বিতীয় অধিবেশনে আমন্ত্রিত অতিথিরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় তাদের নাম ঘোষণা করেন।

খুব দ্রুত সময়ের মধ্যে বেড়ার আওয়ামী লীগের ত্যাগী ও পরীক্ষিত কর্মীদের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি করার জন্য নির্দেশ দেন সৈয়দ আব্দুল আওয়াল শামীম।

এর আগে নানা বাধার মাঝেও বেলা ১১টার দিকে সম্মেলন শুরু হয়। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোজাম্মেল হকের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক মোকসেদুল আলমের সঞ্চালনায় বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল, ডা. রোকেয়া সুলতানা, সৈয়দ আব্দুল আওয়াল শামীম ও শামসুল হক টুকু প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা মাজহারুল ইসলাম মানিক, জেলা যুবলীগ নেতা অ্যাড. বেলায়েত আলী বিল্লু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক, বরড়া উপজেলা চেয়ারম্যান রেজাউল হক বাবু প্রমুখ।

দলের তৃণমূলের কয়েক হাজার নেতাকর্মী মিলিত হয় উপজেলার বিবি হাইস্কুল মাঠ প্রাঙ্গণে। দীর্ঘ ৭ বছর পরে আনন্দ ঘন পরিবেশের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো এই সম্মেলন।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads