আটঘরিয়ায় বাস-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১, আহত ২ » Itihas24.com
ঈশ্বরদী১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

আটঘরিয়ায় বাস-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১, আহত ২

বিশেষ প্রতিবেদক
জুন ১৮, ২০২২ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

পাবনার আটঘরিয়ায় বাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত ও অপর দুই আরোহী গুরুতর আহত হয়েছেন। শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে আটঘরিয়া পৌরসভার সামনে কেরাণীর ঢাল এলাকায় টেবুনিয়ায়-চাটমোহর সড়কে এই দুর্ঘটনা ঘটে। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের নাম রাকিবুল ইসলাম শান্ত (২৫)। তিনি আটঘরিয়া উপজেলার ডেঙ্গারগ্রামের সাইফুল ইসলাম রতন আলীর ছেলে। শান্ত পাবনা এডওয়ার্ড বিশ্ববিদ্যালয় কলেজের বিজ্ঞান বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।

আহত অপর দুইজন হলো ডেঙ্গারগ্রামের ইসমাইলের ছেলে আমিরুল ইসলাম (২৪), গোকুল নগরের আশরাফ আলীর ছেলে জোহা খান (২৩) ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত শান্ত তার দুই বন্ধুকে নিয়ে আটঘরিয়া থেকে টিকা নিয়ে বাড়ি ফিরছিলেন। তাদের বহনকারী যানটি আটঘরিয়া পৌরসভার সামনে কেরাণীর ঢাল এলাকায় পৌঁছলে চাটমোহরগামী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শান্ত মারা যান এবং অপর দুইজন গুরুতর আহত হন। আহতদেরকে প্রথমে আটঘরিয়া হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাদেরকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার জন্য দায়ী বাসটি জব্দ করা হয়েছে। নিহতের মরদেহ আত্মীয়স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads