পাবনা জেলা মহিলা আ.লীগের সভাপতি জলি, সম্পাদক রেখা » Itihas24.com
ঈশ্বরদী১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

পাবনা জেলা মহিলা আ.লীগের সভাপতি জলি, সম্পাদক রেখা

বিশেষ প্রতিবেদক
জুন ১৩, ২০২২ ৮:৪২ অপরাহ্ণ
Link Copied!

 

বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাফিয়া খাতুন বলেছেন, বাংলাদেশের প্রতিটি জায়গায় নারীদের ক্ষমতায়ন ও নেতৃত্ব বৃদ্ধির জন্য জননেত্রী শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। বাংলাদেশের নারীরাও যেন আগামীতে দেশের গন্ডি পেরিয়ে দেশের বাহিরেও নেতৃত্ব দিতে পারেন সে লক্ষ্যে  নারীদের সব অগ্রাধিকার দেয়া হবে। প্রত্যেকটা নারী যেন সন্মানের সাথে সমাজে মাথা উঁচু করে চলতে পারে  সেজন্য কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার শহরের বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্বরে পাবনা জেলা মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধকের বক্তব্যে তিনি এসব কথা বলেন

অনুষ্ঠানে পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলির সভাপতিত্বে ও জেলা মহিলা আওয়ালীগের সাধারণ সম্পাদক শামসুন্নাহার রেখার সঞ্চনালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ রেজাউল রহিম লাল। বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক জেলা মহিলা আওয়ামীলীগের তিন বছরের জন্য কমিটি ঘোষণা করেন। কমিটিতে সভাপতি হিসেবে নাদিরা ইয়াসমিন জলি (এমপি) ও সাধারন সম্পাদক হিসেবে শামসুন্নাহার রেখার নাম ঘোষণা করা হয় । পূর্ণাঙ্গ কমিটি স্বল্প সময়ের মধ্যে গঠনের নির্দেশনা দেয়া হয়।

 

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads