পাবনা-৪ আসনে মনোনয়নপত্র জমা দিলেন আ’লীগ প্রার্থী গালিব শরীফ » Itihas24.com
ঈশ্বরদী১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

পাবনা-৪ আসনে  মনোনয়নপত্র জমা দিলেন আ’লীগ প্রার্থী গালিব শরীফ

নিজস্ব প্রতিবেদক
নভেম্বর ৩০, ২০২৩ ১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

পাবনা-৪ (ঈশ্বরদীি-আটঘরিয়া) আসনে  মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী  গালিবুর রহমান শরীফ। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বেলা পৌনে ১১টার দিকে সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার সুবীর কুমার দাশের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

গালিবুর রহমান শরীফ প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের পুত্র ও জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক।
মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, সাবেক সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান মিন্টুসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন। এর আগে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন।
সাংবাদিকদের প্রশ্নের উত্তরে গালিব শরীফ বলেন, নির্বাচনে অংশগ্রহনের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ আমাকে মনোনয়ন দিয়েছেন। এর আগে আমার প্রয়াত পিতা এ আসনে পাঁচ বার এমপি ছিলেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকার কারণে সারা বাংলাদেশে যেমন উন্নয়ন হয়েছে, ঈশ্বরদীতে আামার প্রয়াত পিতার হাত দিয়ে তেমন উন্নয়ন হয়েছে। ইনশাল্লাহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে। ঈশ্বরদী ও আটঘরিয়ার জনগণের আমার উপর আস্থা আছে বলে আমি বিশ্বাস করি। নির্বাচন আচরণবিধি মেনে একটি সুষ্ঠ  নির্বাচনের মাধ্যমে এ আসনে নৌকা বিপুল ভোটে বিজয় অর্জন করবে এটাই আমার প্রত্যাশা।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads