ঈশ্বরদীতে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা, দু’জন আটক » Itihas24.com
ঈশ্বরদী৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে  মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা, দু’জন আটক

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ২, ২০২১ ৭:১৯ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে পূর্ব শত্রুতার জের ধরে বিপ্লব (২২) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত দুই ভাইকে আটক করেছে পুলিশ। শনিবার (২ অক্টোবর) দুপুরে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- চররুপপুর জিগাতলা গ্রামের পলাশ হোসেনের ছেলে শান্ত (২২) ও অন্তর (২৮)। নিহত বিপ্লব ঈশ্বরদী উপজেলার চররুপপুর জিগাতলা গ্রামের পান্না ফকিরের ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রি ছিলেন।

স্থানীয় সূত্র জানায়, পূর্ব শত্রুতার জের ধরে বেশ কিছুদিন আগে বিপ্লব ও তার চাচা রতন মিলে শান্তকে মারধর করেছিলেন। মূলত তার প্রতিশোধ নিতেই শুক্রবার রাতে বিপ্লবকে পিটিয়ে জখম করে শান্ত ও তার বড় ভাই অন্তর। এতে বিপ্লব জ্ঞান হারালে ওই দুই ভাই মিলে তাকে চররুপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাদে ফেলে রাখেন।

নিহত বিপ্লবের বাবা পান্না ফকির বলেন, শনিবার (২ অক্টোবর) সকাল ৮টার দিকে প্রতিবেশীর মাধ্যমে খবর পেয়ে স্কুলের ছাদ থেকে ছেলে বিপ্লবকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করি। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করাই। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ছেলে মারা যায়। তার সারা শরীরে অনেক আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি অভিযোগ করে বলেন, স্থানীয় শান্ত ও তার কয়েকজন বন্ধুকে মাদক সেবনে বাধা দিয়েছিলো বিপ্লব। এ জন্য তারা বিপ্লবের ওপর ক্ষিপ্ত ছিলো। আমি ছেলে হত্যার বিচার চাই।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, বিপ্লবের মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত দুই ভাইকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads