ঈশ্বরদীতে হিমু পরিবহণের উদ্যোগে ‘আমার মা সেরা মা’ সম্মাননা ২০২১ প্রদান » Itihas24.com
ঈশ্বরদী৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে হিমু পরিবহণের উদ্যোগে ‘আমার মা সেরা মা’ সম্মাননা ২০২১ প্রদান

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ১, ২০২১ ৯:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আধুনিক বাংলা সাহিত্যের কিংবদন্তী লেখক হুমায়ূন আহমেদ এর ভক্তদের সংগঠন হিমু পরিবহণ ঈশ্বরদী শাখার উদ্যোগে ১ অক্টোবর (শুক্রবার) ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে‘ আমার মা সেরা মা সম্মাননা’ ২০২১ প্রদান করা হয়।
এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী সরকারি সাঁড়া মাড়োয়ারি স্কুল এ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষিকা ফারজানা ইয়াসমিন দ্বিনা, মানাব সভাপতি মাসুম পারভেজ কল্লোল,ঈশ্বরদী ইয়ুথ ব্লাড ডোনার গ্রুপের প্রতিষ্ঠাতা আনিসুর রহমান নয়ন ।
কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সুচনা করেন হিমু পরিবহণের সদস্য হাফেজ আব্দুল মুকিত বিশ্বাস ।
পরে হিমু পরিবহণের পক্ষ থেকে ৩০ জন মা কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হিমু পরিবহণ ঈশ্বরদী শাখার সভাপতি শরিফুল ইসলাম পাপ্পু ও অনুষ্ঠান সঞ্চালনা করেন আবির হোসেন।
এসময় উপস্থিত ছিলেন হিমু পরিবহনের সদস্য সোহেল রানা , সন্জয় চৌধুরী মাহবুবুর রহমান প্রভাত ,সাদমান শিকত , জান্নাতুল ফেরদৌস জিনিয়া, অপু রাইহান , রেজাউল ইসলাম রনি,রিতু,মাসরুর আহমেদ শাওম ,তামিম প্রমূখ।

অতিথির বক্তব্য শিক্ষিকা ফারজানা ইয়াসমিন দ্বিনা মায়ের স্নেহ ভালোবাসার আবেগময় স্মৃতিচারণ করেন। এসময় উপস্থিত সকলের মধ্যে আবেগঘন পরিবেশের সৃষ্টি হয় ।

হিমু পরিবহণ ঈশ্বরদীর সভাপতি শরিফুল ইসলাম পাপ্পু বলেন, প্রতিটি মা সেরা মা । পৃথিবীর সকল মায়েদের শ্রদ্ধা ও সম্মান জানাই। আমাদের এই ছোট আয়োজনের মাধ্যমে মায়েদের সম্মাননা জানাতে পেরে আমরা আনন্দিত। আমরা ঈশ্বরদীতে বিভিন্ন সামাজিক কার্যক্রম করে থাকি। এরই ধারাবাহিকতায় ঈশ্বরদীতে একটি পাবলিক লাইব্রেরি প্রতিষ্ঠার দাবি জানিয়ে আসছে হিমু পরিবহণ। এ দাবি পূরণের জন্য আমরা সবার সহযোগিতা কামনা করছি।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads