ঈশ্বরদীর ছিলিমপুরে ত্রিমুখী সংঘর্ষে তিন জন নিহত » Itihas24.com
ঈশ্বরদী২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীর ছিলিমপুরে ত্রিমুখী সংঘর্ষে তিন জন নিহত 

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ১৫, ২০২১ ১০:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীর ছিলিমপুরে ট্রাকের সঙ্গে মটর সাইকেল ও অটোভ্যানের ত্রিমুখী সংঘর্ষে  একজন মোটর সাইকেল আরোহী, ভ্যান চালক ও ভ্যানের যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার (১৫ অক্টোবর) সকাল ৭টা পাকশী-পাবনা আঞ্চলিক সড়কের (বগা মিয়া সড়ক) ছিলিমপুরের শালবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আওতাপাড়া থেকে রূপপুরের দিকে যাচ্ছিল মটর সাইকেল ও অটোভ্যান। অপরদিকে, রূপপুর থেকে আওতাপাড়ার দিকে দ্রুত গতির একটি ট্রাক যাওয়ার সময় ছিলিমপুরের শালবাগান এলাকায় ট্রাক, ভ্যান ও মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ  হয়। এসময়  ঘটনাস্থলেই মারা যান অটো ভ্যান চালক বাঁশেরবাদা গ্রামের বাহাদুর খান ছেলে মুনসুর আলী খাঁ (৩৫) ও  মোটর সাইকেল চালক পাবনা পৌর এলাকার ছাতিয়ানী মধ্যপাড়া মহল্লার আব্দুল মান্নানের ছেলে আসিফ হোসেন (৩০)। আহত ভ্যানের যাত্রী আওতাপাড়া গ্রামের সোবাহান শাহর ছেলে সাইফুল শাহ (৫৫) কে পাবনা জেনারেল হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে পালিয়ে গেছেন  চালক। লাশ উদ্ধার করে হাসপাতালে রাখা হয়েছে। সংঘর্ষের স্থান থেকে ট্রাক, ভ্যান ও মোটরসাইকেল উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

 

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads