পঞ্চম বর্ষে ইতিহাস টুয়েন্টিফোর » Itihas24.com
ঈশ্বরদী২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চম বর্ষে ইতিহাস টুয়েন্টিফোর

ইতিহাস টুয়েন্টিফোর ডেস্ক
ফেব্রুয়ারি ২০, ২০২২ ১:৫০ অপরাহ্ণ
Link Copied!

ভালোবাসার চার বছর পূর্ণ করে আজ রোববার (২০ ফেব্রুয়ারি) পঞ্চম বর্ষে পদার্পণ করলো শহরের জনপ্রিয় সংবাদভিত্তিক অনলাইন নিউজ পোর্টাল ইতিহাস টুয়েন্টিফোর।

সার্বক্ষণিক মানুষের দ্বারে এলাকার সংবাদ পৌছে দেয়ার প্রত্যয় নিয়ে মুক্তিযুদ্ধের চেতনাকে সারথি করে ২০১৮ সালের ২০ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করে অনলাইনটি।

পেশাদারিত্বের সঙ্গে ২৪ ঘণ্টা বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে মানুষের আস্থা অর্জন করেছে ইতিহাস টুয়েন্টিফোর।

ইতিহাস টুয়েন্টিফোরের ভারপ্রাপ্ত সম্পাদক অপুর্ব চৌধুরী বলেন, ‘ঈশ্বরদী আমাদের প্রাণের শহর। দেশের সর্ববৃহৎ মেগা প্রজেক্ট রূপপুর পারমানবিক প্রকল্পের কারণে ঈশ্বরদী এখন দেশের অন্যতম গুরুত্বপূর্ণ শহরে পরিণত হয়েছে। তাই সংবাদের পরিধিও অনেক বেড়েছে। বর্তমান সময়ে মানুষ অনলাইনে সংবাদ পেতে বেশ আগ্রহী। এদিক থেকে মানুষের হাতের মুঠোয় এবং দ্রুত সময়ে সংবাদ পৌছে দিয়ে ইতিহাস টুয়েন্টিফোর মানুষের আস্থা অর্জন করেছে। দেশ তথা দেশের বাইরে যারা থাকেন তারাও ইতিহাস টুয়েন্টিফোরের মাধ্যমে তাদের এলাকার সংবাদ জানতে পারেন। দৃঢ় পথচলার পঞ্চম বর্ষে পদার্পণ করে দায়িত্বশীলতার সঙ্গে পাঠককে বস্তুনিষ্ঠ সংবাদ ও তথ্য সরবরাহ করার প্রচেষ্টা কররো। পাঠকেরাই আমাদের প্রাণ, সকল পাঠকে আন্তরিক কৃতজ্ঞতা।’

ঈশ্বরদী প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক এবং ইতিহাস টুয়েন্টিফোরের সম্পাদক ও প্রকাশক শেখ মহসীন বলেন, গণমাধ্যমকর্মী হিসেবে আমরা দায়িত্বশীল ভূমিকা রাখার চেষ্টা করছি। প্রতিষ্ঠালগ্ন থেকে অনলাইন নিউজ পোর্টাল হিসেবে বস্তুনিষ্ঠভাবে সবার আগে সবশেষ সংবাদ তুলে ধরার চেষ্টা করে ইতিহাস টুয়েন্টিফোর। নাগরিক ভোগান্তি, করোনা মহামারির সচেতনতা ও উন্নয়নের অগ্রযাত্রাকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে আলোচনায় আসে ইতিহাস টুয়েন্টিফোর। ইতিহাস টুয়েন্টিফোর আপোষহীন ভাবে সর্বদা সংবাদ প্রকাশ করে এসেছে এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখবে। ইতিহাস টুয়েন্টিফোরের সকল পাঠক, সাংবাদকর্মী, প্রতিনিধি, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের ৫ম বর্ষে পদার্পণের শুভেচ্ছা।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads