পাবনায় যুবলীগ নেতার হাতে পৌরসভার কর্মচারী নিহত » Itihas24.com
ঈশ্বরদী৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

পাবনায় যুবলীগ নেতার হাতে পৌরসভার কর্মচারী নিহত

বিশেষ প্রতিবেদক
মার্চ ১৪, ২০২২ ৯:২০ অপরাহ্ণ
Link Copied!

জমিজমা নিয়ে বিরোধের জেরে পাবনার সুজানগর পৌরসভার কর্মচারী আলামিন হোসেনকে (২৮) কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে জুয়েল রানা নামে এক যুবলীগ নেতার বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের ভাই রজব আলী (৪০) গুরুতর আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৪ মার্চ) দুপুরে সদর উপজেলার আতাইকুলা থানার সাদুল্লাপুর উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
নিহত আলামিন সুজানগর পৌরসভার রাধানগর মহল্লার মৃত আব্দুস সাত্তার প্রামানিকের ছেলে। তিনি সুজানগর পৌরসভার টিকাদানকারী পদে কর্মরত ছিলেন। হত্যায় অভিযুক্ত জুয়েল রানা সুজানগর পৌর যুবলীগের সভাপতি।

স্থানীয়রা জানান, দুপুরে পাবনা আদালত থেকে সিএনজিচালিত অটোরিকশা যোগে বাড়ি ফিরছিলেন দুই ভাই আলামিন ও রজব। পথিমধ্যে সাদুল্লাপুর উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে যুবলীগ নেতা জুয়েল ও তার লোকজন তাদেরকে অটোরিকশা থেকে নামিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যান। গুরুতর আহত দুইজনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলামিনকে মৃত ঘোষণা করেন। আহত রজব আলীকে মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। গ্রামবাসী হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারেরর দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন।
আতাইকুলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিনজানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করছে। হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে অভিযানে নেমেছে পুলিশ। এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র রেজাউল করিম রেজা  বলেন, অভিযুক্ত যুবলীগ নেতা জুয়েল একজন চাঁদাবাজ ও সন্ত্রাসী। তার নেতৃত্বে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম হয়েছে। যুবলীগের পদ ব্যবহার করে জেলাজুড়ে নানা সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে। নিজের বাড়িতে মাদকের কারখানা খুলেছে। সে একজন মাদকের গডফাদার। কথায় কথায় এলাকার মানুষকে হত্যার হুমকি দেয়। অস্ত্রবাজি ও অবৈধ বালুর ব্যবসা করে সে অল্প বয়সেই সম্পদের পাহাড় গড়েছে।

এলাকার কিশোর গ্যাংয়ের লিডার সে। আমার পৌরসভার কর্মচারীকে অন্যায়ভাবে কুপিয়ে হত্যা করেছে। তাকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানাই।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads