কর্মস্থলে ফিরলেন টিটিই শফিকুল ইসলাম » Itihas24.com
ঈশ্বরদী৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

কর্মস্থলে ফিরলেন টিটিই শফিকুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক
মে ৯, ২০২২ ৩:২৪ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে রেলমন্ত্রীর আত্মীয়র সঙ্গে অসদাচরণের অভিযোগে বরখাস্ত টিটিই শরিফুল ইসলামের বহিস্কারাদেশ প্রত্যাহারের পর সোমবার (৯ মে)  কর্মস্থলে উপস্থিত হয়েছেন। ঊর্ধ্বতন কর্মকর্তার কাছ থেকে তার পূণর্বহাল করার অফিস আদেশের পত্র হাতে পেয়েছেন। ঊর্ধ্বতন এসআরআইটি (সিনিয়র ইন্সপেক্টর অব ট্রেইন) বরকতুল্লাহ আলামিনের নির্দেশনা অনুযায়ী যে কোন দিন থেকে তিনি ট্রেনে দায়িত্ব পালন করবেন।
টিটিই শফিকুল ইসলাম সোমবার দুপুর সাড়ে ১২টায় জানান, বহিস্কারাদেশ প্রত্যাহারের কন্ট্রোল অর্ডার পত্র ( নং ২৮৬, তাং ৮ মে-২০২২) হাতে পেয়ে ঈশ্বরদী জংসন স্টেশন টিটিই হেড কোয়াটারে যোগদান করেছি। আগামী দিনগুলোতে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে পারি সেজন্য আরো বেশি সচেষ্ট থাকবো। এসময় তিনি রেলমন্ত্রী ও সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জানান, আপনাদের সার্বক্ষনিক সহযোগিতা পেয়েছি।
এর আগে রেলমন্ত্রীর ৩ আত্মীয়কে জরিমানা করে সাময়িক বরখাস্ত হওয়া টিটিই শফিকুল ইসলামকে রোববার(৮ মে) দায়িত্বে পূণর্বহাল করা হয়। পাকশী বিভাগীয় রেলওয়ে কর্মকর্তা ( ডিআরএম) শাহীদুল ইসলাম রোববার(৮ মে) দুপুর ১২টায় এ আদেশ দেন। তিনি তার অফিস কক্ষে বেলা সাড়ে ১১টায় প্রেস ব্রিফিং চলাকালীন সময়ে এ আদেশ প্রদান করেন। তখন তিনি জানান এখন থেকেই তাকে পূনর্বহাল করার আদেশ দেয়া হচ্ছে। একই সাথে তদন্ত কাজ অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন। এক্ষেত্রে তদন্ত প্রতিবেদন দাখিলের সময় ৩ কার্যদিবসের জায়গায় ৫ কার্যদিবস করা হয়েছে।
উল্লেখ্য, পাবনার ঈশ্বরদী রেল জংশন থেকে বৃহস্পতিবার দিবাগত রাতে ( ৫ মে) টিকেট ছাড়া ট্রেনে ওঠেন ‘রেলপথমন্ত্রীর আত্মীয়’ পরিচয়দানকারী ৩ যাত্রী। টিকেট না কাটলেও তারা রেলের এসি কেবিনের সিট দখল করেন। এতে রেলের ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শককে (টিটিই) তাদের জরিমানা করেন। পরে ‘রেলপথমন্ত্রীর আত্মীয়’ পরিচয়দানকারী ওই ৩ যাত্রী তাদের সাথে অসদাচরণ করা হয় বলে রেলের ঊর্ধ্বতন কর্তৃপক্ষর কাছে অভিযোগ করেন। এতে ঈশ্বরদীতে ভ্রাম্যমাণ টিকিট পরীক (টিটিই) শফিকুল ইসলাম কে বৃহস্পতিবার রাতেই সাময়িক বরখাস্ত করে রেল কর্তৃপক্ষ। সাময়িক বরখাস্তাদেশ শুক্রবার( ৬ মে) থেকে কার্যকর হয়েছিল।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads