গরুর হাটে গিয়ে দৌড়ানি খেলেন ব্যাচেলর পয়েন্ট তারকারা! » Itihas24.com
ঈশ্বরদী৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

গরুর হাটে গিয়ে দৌড়ানি খেলেন ব্যাচেলর পয়েন্ট তারকারা!

বিশেষ প্রতিবেদক
জুন ৬, ২০২২ ৩:১০ অপরাহ্ণ
Link Copied!

এ সময়ের বাংলা নাটকে বিপুল আলোচিত নাম ‘ব্যাচেলর পয়েন্ট’। সাফল্যের সঙ্গে ধারাবাহিক নাটকটির চতুর্থ সিজনের প্রচার চলছে। পাশা, শুভ, কাবিলাদের নানান কর্মকাণ্ডে দর্শক বিনোদিত হচ্ছেন। আর ইউটিউবে আসছে মিলিয়ন মিলিয়ন ভিউ।

এই নাটকের বিশেষ একটি পর্ব গত ঈদে প্রচার হয়েছিল। রমজানে ব্যাচেলরদের নানা কর্মকাণ্ড নিয়ে নির্মিত সেই পর্বের নাম ‘ব্যাচেলরস রমজান’। মাত্র ৬ দিনেই ১ কোটি ভিউ হয়েছিল ওই পর্বে। যা বাংলা নাটকের ইতিহাসে বিরল রেকর্ড।

সাফল্যের ধারাবাহিকতায় এবার আসছে ‘ব্যাচেলরস কোরবানি’। সুখবরটি দিয়েছেন নির্মাতা কাজল আরেফিন অমি। তিনি ফেসবুকে নাটকটির শুটিংয়ের একটি ক্লিপ শেয়ার করে জানিয়েছেন, কোরবানির ঈদ মাতাতে ভিন্ন আঙ্গিকে আসছে ব্যাচেলররা।

অমি জানান, ‘ব্যাচেলর পয়েন্ট’-এর এই বিশেষ পর্বে তুলে ধরা হবে ব্যাচেলররা কীভাবে কোরবানির জন্য গরু কিনতে যায়, গরুর হাটে তাদের সঙ্গে কী ঘটনা ঘটে; কাবিলা, পাশা, শুভ কিংবা হাবু ভাইয়েরা কীভাবে ঈদ উদযাপন করে এ সমস্ত কিছু।

bachelor point
‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের অভিনয়শিল্পীরা

বিশেষ এই নাটকেও থাকছেন ব্যাচেলর পয়েন্টের তারকারা। মূল চরিত্রগুলোতে অভিনয় করছেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, চাষী আলম ও শিমুল শর্মা প্রমুখ। বরাবরের মতো এটিও দেখা যাবে ধ্রুব টিভি ইউটিউব চ্যানেলে।

প্রসঙ্গত, গত মার্চ থেকে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’-এর প্রচার শুরু হয়েছে। ইতোমধ্যে ৩৬টি পর্ব প্রচার হয়েছে। প্রতিটি পর্বই লুফে নিচ্ছেন দর্শক। যার প্রমাণ মেলে ইউটিউবে নাটকটির পর্বগুলোতে মিলিয়ন মিলিয়ন ভিউ দেখলে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads