চাটমোহরে চায়ের দোকান থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে হত্যা » Itihas24.com
ঈশ্বরদী২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

চাটমোহরে চায়ের দোকান থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে হত্যা

জেলা প্রতিনিধি
সেপ্টেম্বর ১১, ২০২২ ২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

পাবনার চাটমোহর উপজেলায় পূর্ব বিরোধের জের ধরে হাফিজুর রহমান (২৬) নামের এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে খুন করেছেন এক যুবক।

রোববার (১১ সেপ্টেম্বর) সাড়ে ৯টার দিকে উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের হান্ডিয়াল স্লুইচগেট এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর অভিযুক্ত রমজান আলী ফকিরকে (৩৮) আটকের পর পুলিশে দিয়েছেন এলাকাবাসী। তার বাড়ি বাঘলবাড়ি গ্রামে। নিহত হাফিজ ওই ইউনিয়নের হাসুপুর গ্রামের ইউসুফ উদ্দিনের ছেলে। তিনি খৈল-ভুসির ব্যবসা করতেন।

স্থানীয়রা জানান, ঘটনার সময় ব্যবসায়ী হাফিজ স্থানীয় স্লুইচ গেটের পাশের চায়ের দোকানে চা পান করতে গিয়েছিলেন। এ সময় রমজান আলী তাকে ডেকে স্লুইচগেটের পাশে নিয়ে হঠাৎ পেটে ছুরিকাঘাত করেন এবং তাকে ধাক্কা দিয়ে পাশের নদীতে ফেলে দেন। গুরুতর আহত হাফিজের চিৎকারে লোকজন এগিয়ে আসেন। রমজান আলী দৌড়ে পালানোর সময় বাঘলবাড়ি এলাকার বাসিন্দারা তাকে আটক করে পুলিশে খবর দেন। পুলিশ খবর পেয়ে অভিযুক্তকে আটক করে। এদিকে হাফিজকে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন।

সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন  বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার অভিযুক্তকে আটক করেছে। কী কারণে তাকে হত্যা করা হয়েছে সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে তাদের প্রাথমিক ধারণা। তিনি জানান বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন‘ন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য (বেলা দেড়টা) পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। আটক ব্যক্তি পুলিশ হেফাজতে রয়েছেন। তাকে আদালতের মাধ্যমে পাবনা জেল হাজতে পাঠানো হবে। এ ঘটনায় হত্যা মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads