ঈশ্বরদীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, সহকারি চালক নিহত » Itihas24.com
ঈশ্বরদী৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, সহকারি চালক নিহত

নিজস্ব প্রতিবেদক
জুলাই ১৫, ২০২৩ ১:১৪ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের সহকারি চালক (হেলপার) নিহত হয়েছেন। শনিবার (১৫ জুলাই) উপজেলার মুলাডুলি ইক্ষু খামারের সামনে পাবনা-নাটোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত হেলপার রাজশাহীর পুটিয়া উপজেলার কৃষ্ণপুর গ্রামের নারায়ণ চন্দ্র সরকারের ছেলে ভরত চন্দ্র সরকার।

হাইওয়ে পুলিশ জানায়, শনিবার সকাল ১০টার দিকে রাজশাহী থেকে পাবনাগামী রাব্বি পরিবহণের একটি বাস মুলাডুলি ইক্ষু খামার অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাসের দরজায় দাঁড়িয়ে থাকা সহকারি চালক ট্রাকের চাপায় ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছেন ১০ জন। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ, পাবনা জেনারেল হাসপাতাল ও ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে বাসের চালকের অবস্থা আশংকাজনক বলে জানা যায়।

ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর অপু মন্ডল জানান, বাসের দরজার মধ্যে চাপা পড়ে দাঁড়ানো অবস্থায় এক ব্যক্তি মারা যায়। ফায়ার সার্ভিস কর্মীরা দরজা খুলে তার মরদেহ উদ্ধার করে।

পাকশী হাইওয়ে ফাঁড়ির উপ-পুলিশ (পরিদর্শক) বেলাল হোসেন  বলেন, বাস ও ট্রাক জব্দ করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads